Translate

রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

নাসার লাইভ সম্প্রচারে ইউএফও! (ভিডিও)

নাসার লাইভ সম্প্রচারে ইউএফও! (ভিডিও)

  • Currently 4.00/5
  • 1
  • 2
  • 3

নাসার লাইভ সম্প্রচারে ইউএফও! (ভিডিও)
ফাইল ছবি

বেশ কিছুদিন যাবৎ লাইভ ভিডিও সম্প্রচার করে আসছে মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা। সামাজিক যোগাযোগমাধ্যমে আন্তর্জাতিক মহাকাশ স্টেশন বা আইএসএস (International Space Station) এর লাইভ ভিডিও নিয়মিত দেখানো হচ্ছে। ফলে পৃথিবীতে বসে আমাদের প্রিয় গ্রহটির বাইরের রূপ দেখে অনেকেই মুগ্ধ হচ্ছেন। কিন্তু সরাসরি এই সম্প্রচারে কিছু সমস্যাও দেখা দিয়েছে।
সমস্যাটি আর কিছুই নয়, ইউএফওবা (আন-আইডেন্টিফাইড ফ্লাইং অব্জেক্ট) ! এলিয়েন বিশ্বাসীরা প্রতিটি মুহুর্তে ঈগলের ন্যায় ভিডিও’এর দিকে তাকিয়ে থাকেন। ফলে মহাকাশে সন্দেহজনক কোনো বস্তুর চলাফেরা তাদের চোখ এড়ায় না।
সম্প্রতি নাসা’র লাইভ ভিডিও’তে আবারও ইউএফও’র উপস্থিতি তারা শনাক্ত করতে সক্ষম হয়েছেন। শনিবার আইএসএস থেকে সরাসরি সম্প্রচারিত ভিডিওতে দূরে লম্বা আকৃতির একটি রহস্যময় যানের ছবি তারা প্রত্যক্ষ করেন।
এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন অনলাইনে তারা ইউএফও দেখার বিষয়টি ছবিসহ প্রকাশ করেন। যুক্তরাজ্যের সংবাদ সংস্থা ডেইলি স্টার’এর প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, রহস্যময় যানটির আকৃতি অনেকটা বাসের মতো বলেই এলিয়েন বিশ্বাসীরা দাবি করেছেন। ছবিটি খুব ভালো করে দেখলে অবশ্য তাই মনে হয়।
অনেকে অবশ্য এটিকে এলিয়েন হিসেবে মানতে নারাজ। তাদের দাবি ভিনগ্রহের প্রাণী নয়, আসলে সেটি পৃথিবীর কক্ষপথে থাকা কোনো ভূ-উপগ্রহ কেন্দ্র হতে পারে।
এলিয়েন বিশ্বাসীরা তাই উল্টো প্রশ্ন ছুঁড়েছেন! বাস আকৃতির প্রকাণ্ড কোনো স্যাটেলাইট পৃথিবীর কক্ষপথে আছে কিনা সেটাই তাদের প্রশ্ন। তাছাড়া যানটি পৃথিবীর খুব কাছেও ছিল না। বিশেষ করে কোনো স্যাটেলাইট পৃথিবীর কক্ষপথের এতটা দূরে প্রদক্ষিণ করে না।
ইউএফও বিশ্বাসীদের আরও দাবি, যাদের মনে ভিনগ্রহের প্রাণী নিয়ে সন্দেহ রয়েছে তারা নিয়মিত নাসার লাইভ ভিডিও দেখতে পারেন। কেননা, কিছুক্ষণ ভালো করে দেখলে বিভিন্ন আকৃতির ইউএফও চোখে পড়বেই!
সূত্র: দ্য সান

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল