Translate

শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১২

হ্যাকারদের আক্রমণে ইসরায়েলি উপ প্রধানমন্ত্রী

হ্যাকারদের আক্রমণে ইসরায়েলি উপ প্রধানমন্ত্রী

হ্যাক হয়েছে ইসরায়েলি উপ প্রধানমন্ত্রী সিলভান শালোমের ফেইসবুক, টুইটার এবং ইমেইল অ্যাকাউন্ট। ইসরায়েলি উপ প্রধানমন্ত্রীর সোশ্যাল নেটওয়ার্কিং এবং ইমেইল অ্যাকাউন্ট হ্যাক করার দায় স্বীকার করে নিয়েছে হ্যাকারদের সংগঠন ‘জিকোম্পানি হ্যাকিং ক্রু’ (জেডএইচসি)। গাজায় সামরিক হামলার প্রতিবাদ হিসেবে ইসরায়েলি উপ প্রধানমন্ত্রীর অ্যাকাউন্ট হ্যাক করেছে হ্যাকারদের সংগঠনটি। খবর বিবিসির।

জেডএইচসি জানিয়েছে, খুব শিগগিরই শালোমের ইমেইল অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত এবং রাজনৈতিক ইমেইলগুলো ইন্টারনেটে ফাঁস করে দেবে তারা।

হ্যাক হবার পর টানা কয়েক ঘণ্টা উপ প্রধানমন্ত্রী শালোমের টুইটার এবং ফেইসবুক অ্যাকাউন্টে হ্যাকারদের ফিলিস্তিন ও গাজাকে সমর্থন জানিয়ে লেখা একাধিক পোস্ট শোভা পায়। শালোমের ফেইসবুক পেইজে ‘ফ্রি প্যালেস্টাইন’ শ্লোগান লেখা ছবিও পোস্ট করে তারা। পরে পেইজটি বন্ধ করে দেয়া হয়।

গাজায় সামরিক হামলা শুরু করার পর একের পর এক সাইবার আক্রমণের শিকার হচ্ছে ইসরায়েল। গাজায় টেলিযোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দেবার হুমকির পর সাম্প্রতিক সময়ে পশ্চিমা রাষ্ট্রগুলোর কাছে অনলাইন বিভীষিকা হয়ে দাঁড়ানো হ্যাকারদের সংগঠন অ্যানোনিমাসের রোষের মুখে পড়ে ইসরায়েল। অ্যানোনিমাস আক্রমণে বন্ধ হয়ে যায় ইসরায়েল সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ওয়েবসাইট। বন্ধ হয়ে যাওয়া ওয়েবসাইটের তালিকায় ছিলো ইসরায়েলের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইটও।

সর্বশেষ দেশটির উপ প্রধানমন্ত্রী সিলভান শালোমের ওপর সাইবার আক্রমণের মাধ্যমে ইসরায়েল বিরোধী সাইবার যুদ্ধে যোগ দিলো জেডএইচসি।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল