Translate

শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১২

ইসরায়েলের বিরুদ্ধে লড়াইয়ে অ্যানোনিমাস

ইসরায়েলের বিরুদ্ধে লড়াইয়ে অ্যানোনিমাস

ইসরায়েলি ওয়েবসাইটের ওপর সিরিজ সাইবার আক্রমণ চালাচ্ছে আন্তর্জাতিক হ্যাকার সংগঠন অ্যানোনিমাস। অ্যানোনিমাসের সাইবার আক্রমণে বন্ধ হয়ে গিয়েছে একাধিক ইসরায়েলি ওয়েবসাইট এবং অন্যান্য ওয়েবসাইটগুলোর হোম পেইজে শোভা পাচ্ছে ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে লেখা মেসেজ। খবর বিবিসির।

গাজায় ইসরায়েলের হামলার উত্তরে দেশটির বিরুদ্ধে লড়াই ঘোষণা করেছে হ্যকারদের সংগঠনটি। অ্যানোনিমাস জানিয়েছে, ইসরায়েল গাজাড টেলিকমিউনিকেশন ব্যবস্থা বন্ধ করে দেবার হুমকি দিলে ‘অপইসরায়েল ক্যাম্পেইন’ অভিযান শুরু করে তারা।

আরোনরিলেশনস ওয়েবসাইটে পোস্ট করা এক বিবৃতি অ্যানোনিমাসের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমরা অ্যানোনিমাস এবং আমাদের চোখের সামনে কেউ ইন্টারনেট বন্ধ করে দিতে পারবে না।’

ওই বিবৃতিতে ইসরায়েল গাজার ওপর আক্রমণ বন্ধ না করলে এবং টেলিকমিউনিশেন ব্যবস্থা বন্ধ করে দিলে ফলাফল ভালো হবে না বলে হুশিয়ার করে দেয় অ্যানোনিমাস। অন্যথায় ইসরায়েল অ্যানোনিমাস সদস্যদের রোষের মুখে পড়বে বলে জানিয়েছে তারা।

ওই বিবৃতিটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই অ্যানোনিমাস ৮৭টি ইসরায়েলি ওয়েবসাইটের নাম প্রকাশ করে। এর মধ্যে অনেকগুলো ওয়েবসাইটের হোম পেইজ পাল্টে সেখানে ফিলিস্তিন এবং হামাসের প্রতি সমর্থন জানিয়ে লেখা মেসেজ পোস্ট করে অ্যানোনিমাস হ্যাকাররা।

একই সময়ে গাজার টেলিকমিউনিকেশন ব্যবস্থা এবং ইন্টারনেট অচল হয়ে পড়লে যোগাযোগের জন্য একাধিক বিকল্প মাধ্যমও বাতলে দিয়েছে অ্যানোনিমাস।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল