Translate

সোমবার, ১০ ডিসেম্বর, ২০১২

নেটওয়ার্ক ভাগাভাগি করবে রবি ও সামিট

নেটওয়ার্ক ভাগাভাগি করবে রবি ও সামিট

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ও এনটিটিএন অপারেটর সামিট কমিউনিকেশন্স ট্রান্সমিশন নেটওয়ার্ক ভাগাভাগিতে একমত হয়েছে। সম্প্রতি রবির গুলশানের প্রধান কার্যালয়ের এ বিষয়ে দ্বিপক্ষীয়  চুক্তিতে স্বাক্ষর করেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ক্যুনার এবং সামিট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আল ইসলাম।

রবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নেটওয়ার্ক অবকাঠামো ভাগাভাগির মাধ্যমে রবি ও সামিট পরষ্পরের সহযোগী হিসেবে কাজ করবে। দু’পক্ষই নিজেদের ট্রান্সমিশন নেটওয়ার্কের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করার মাধ্যমে অপ্রয়োজনীয় ব্যয় কমাবে। এত করে গ্রাহক পর্যায়ে কম খরচে উন্নতর সেবা দেয়া সম্ভব হবে।

সাশ্রয়ী মূল্যে সেবা দেয়ার ক্ষেত্রে এ চুক্তি বিশেষভাবে কার্যকর হবে। এতে করে অল্প খরচে গ্রাহকদের দোরগোড়ায় টেলিযোগাযোগ সেবা পৌঁছে দেয়া সম্ভব হবে। গ্রাহকের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করা সম্ভব হবে বলে দাবী করা হয়েছে বিজ্ঞপ্তিতে ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে  ছিলেন রবির  চিফ ফিনান্সিয়াল অফিসার মাহতাব উদ্দিন আহমেদ ও কর্পোরেট স্ট্র্যাটিজি বিভাগের ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিক। সামিট কমিউনিকিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালক ফাদিয়া খান।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল