Translate

সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

বাংলাদেশে ইনফিনিক্সের স্মার্টফোন

বাংলাদেশে ইনফিনিক্সের স্মার্টফোন

 
.বাংলাদেশে যাত্রা শুরু করেছে স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠান ইনফিনিক্স। ৬ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে প্রথম স্মার্টফোন হিসেবে ‘ইনফিনিক্স নোট ৩’ প্রকাশ করা হয়। আগামীকাল বুধবার থেকে ই-কমার্স ওয়েব পোর্টাল দারাজ ডটকম ডটবিডি থেকে স্মার্টফোনটি কেনা যাবে। দারাজ ডটকম ডটবিডি ও ইনফিনিক্স বাংলাদেশের মধ্যে এ নিয়ে এক চুক্তি হয়েছে।
স্মার্টফোন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন দু ফোউসিয়ে, দারাজ গ্রুপের সহপ্রধান নির্বাহী কর্মকর্তা জোনাথন ডয়ের এবং ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার কুপার মা।
কুপার মা বলেন, ‘ছয় মাসের প্রস্তুতি শেষে আমরা বাংলাদেশে স্মার্টফোন ছাড়তে যাচ্ছি। প্রাথমিকভাবে দারাজের মাধ্যমে বাজারে মুঠোফোন ছাড়লেও শিগগিরই আমরা যমুনা ফিউচার পার্ক শপিং মলে প্রথম শোরুম উদ্বোধন করব। এ ছাড়া দেশীয় এক মোবাইল নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠানের সঙ্গে কথা চলছে।’|
ছয় ইঞ্চি পর্দার ইনফিনিক্স নোট ৩ স্মার্টফোনে দ্রুত চার্জ এবং সহজে উত্তপ্ত না হওয়ার জন্য অ্যারোস্পেস কুলিং প্রযুক্তি যোগ করা হয়েছে। এতে সাড়ে চার হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৬.০ মার্শমেলো অপারেটিং সিস্টেম, পেছনে ১৩ মেগাপিক্সেল ও সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। এক বছরের ওয়ারেন্টির পাশাপাশি প্রথম ১০০ দিনের মধ্যে যেকোনো কারণে পর্দা ভেঙে গেলে বিনা মূল্যে তা বদলে দেওয়া হবে বলে জানানো হয়।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল