Translate

রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬

আইসিটি মেলায় নানা কিছু দর্শকদের জন্

আইসিটি মেলায় নানা কিছু দর্শকদের জন্  

ক্রেতাদের উপস্থিতি বাড়ছে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) আয়োজিত শীতকালীন ডিজিটাল আইসিটি মেলায়। এর কারণ মেলার সময়টাতে প্রত্যেক ক্রেতা পাচ্ছেন ছাড় ও উপহার। অষ্টমবারের মতো কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এ মেলা শুরু হয়েছে ২২ ডিসেম্বর। চলবে ২৭ ডিসেম্বর পর্যন্ত।
গতকাল শনিবার তৃতীয় দিনে মেলা ঘুরে দেখা যায় ছাড়-উপহারের সমাহার। ছয় দিনের এই মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তিপণ্য ক্রেতাদের কাছে তুলে ধরেছে। ডেলের প্রতিটি ল্যাপটপের সঙ্গে পুরস্কার হিসেবে মাউস, পেনড্রাইভ, হেডফোন, হার্ডডিস্ক, ডেল ব্যাকপ্যাক ও ডেল মনিটর পাওয়া যাবে। আসুস ল্যাপটপের সঙ্গেও পাওয়া যাচ্ছে স্ক্র্যাচ কার্ড। আর পুরস্কার আছে রেফ্রিজেরেটর, জেন ফোন, জেকেট, টি-শার্ট ও অ্যান্টিভাইরাস।
ই-স্ক্যান অ্যান্টিভাইরাস কিনলে পাওয়া যাচ্ছে মোবাইল ফোন। কিউবি দিচ্ছে ৮৯৯ টাকায় মডেম। টিপি লিংকের পণ্য কিনলে ৫ হাজার টাকা পর্যন্ত পুরস্কার রয়েছে। ১৬ হাজার ৪৯৯ টাকায় আইলাইফের জেইডিএয়ার ১৪ ইঞ্চি ল্যাপটপ পাওয়া যাচ্ছে।
আইসিটি মেলার আহ্বায়ক তৌফিক এহসান প্রথম আলোকে বলেন, ‘দেশের সর্বস্তরের মানুষের কাছে কম্পিউটার ও তথ্যপ্রযুক্তিকে নিয়ে যেতে এবং এর সুফল ছড়িয়ে দিতে এই মেলার আয়োজন করা হয়। কাল সোমবার প্রতি বছরের মতো থাকছে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা। এতে এবার ৪০০-এর বেশি প্রতিযোগী অংশ নেবে।
এ ছাড়া প্রতিদিন রয়েছে র‍্যাফল ড্রর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার। রয়েছে বিনা মূল্যে ওয়াই-ফাই ব্যবহারের সুবিধা। আরও আছে সেলফি প্রতিযোগিতা।
মেলার প্রবেশমূল্য ১০ টাকা। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। শিক্ষাপ্রতিষ্ঠান প্রদত্ত পরিচয়পত্র দিয়েই ছাত্রছাত্রীরা মেলা পরিদর্শন করতে পারবে।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল