Translate

বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বিবাহ বহিৰ্ভূত যৌনসম্পর্ককে কি সমর্থন করা উচিত?

বিয়ে করার পরে অন্য নারীর সাথে সেক্স করা সমর্থন করি না তবে বিয়ের আগে কেউ সম্পর্ক বা সেক্স করতে চাইলে সেটা তার নিজস্ব ব্যাপার মনে করি।

বিয়ের পরে অন্য নারীর সাথে সেক্স করা মানে নিজের স্ত্রীকে অপমান করা ও তার সাথে প্রতারনা করা। স্ত্রীকে ভালো না লাগলে তাকে তালাক দিয়ে যত পারুন ***** করুন অন্য নারীর সাথে কিন্তু স্ত্রী থাকা অবস্থায় এসব করা খুবই বাজে কাজ যাকে বলে পরকীয়া প্রেম।

আমার কাছের এক আত্মীয়ের ঘটনা বলছি।

এক আত্মীয়ের জামাই আমাকে একদিন গল্পের ছলে বলে যে উনার অফিসের যারা মহিলা কর্মীরা আছে তাদের স্বামীরা নাকি তাদের সময় দেয় না। স্বামীদের নাকি বয়স বেশি। তাই সেই সব মহিলা কর্মীরা নাকি উনাদের মতো ছেলেদের সাথে মিশতে চায়।

আমি তখন এই কথা শুনে বুঝে গেছি যে এই লোক বাইরে হয়তো এসব করে বেড়ায়। তা না হলে মহিলা কর্মীর স্বামী করতে পারে না এটা তাকে কে বললো? নিশ্চয় এদের মধ্যে কোন সম্পর্ক আছে। সে নিজেই হয়তো সময় দেয় নিজের মহিলা কলিগকে।

ব্যাপারটি আরো নিশ্চিত হই যখন আমি একদিন উনার অফিসে যাই। অফিসে গিয়েছিলাম উনার সাথে দেখা করতে। গিয়ে দেখি দুই তিনজন অফিসার একটি রুমে একজন মহিলা কলিগের সাথে গল্প করছে। সেখানে আমার সেই আত্মীয়ও আছে। তারা গল্প করতেই পারে। এটাই স্বাভাবিক। একসাথে কাজ করে কিন্তু মেয়েটা অতিরিক্ত মাখামাখি করছিলো তাদের সাথে। তার সাথে মজাও করছিলো ছেলে কলিগেরা।

সেই মেয়ে কলিগটি যখন আমার সাথে কথা বলে জানলো আমি উনার এক কলিগের সাথে দেখা করতে এসেছি তখন মেয়েটি বললো ও আপনি উনার আত্মীয়। এই বলে মেয়েটি এমন এক মুচকি হাসি দিলো মনে হলো মেয়েটি খুব লজ্জা পেয়ে হাসছে। কি হলো এমন যে এরকম করতে হবে। কিছুক্ষন আগে তো দেখলাম রুমের ভিতরে কয়েকজন মিলে হাসাহাসি করতে। এখন কি হলো যে এমন লজ্জা পাচ্ছে।

আমার মেয়েটির এটিচিউড দেখে ভালো লাগলো না। কেমন জানি লাগলো।

আমার তখন সন্দেহ হলো আচ্ছা লোকটা তো বললো অফিসের মেয়ে কলিগেরা তার সাথে মিশতে চায়। তাহলে কি এই সেই মেয়ে? সন্দেহ করা ভালো না কিন্তু পরিবেশ পরিস্থিতি কি সে দিকেই ইংগিত দিচ্ছে।

আমি শুধু আমার সেই আত্মীয়ের সংসারের কথা চিন্তা করে এসব নিয়ে কথা বলি নি কারো সাথে।

আমি মনে করি বিয়ে করার পরে আরেকজনের সাথে পরকীয়া করা ভয়াবহ এক অপরাধ। পছন্দ হতেই পারে কিন্তু তাই বলে স্ত্রী বা স্বামী রেখে পরনারী বা পরপুরুষে আসক্ত হওয়া মারাত্মক অপরাধ। যদি ভালো লেগে যায় তাহলে বর্তমান স্ত্রীকে তালাক দিয়ে যত পারুন খাট কাপান কিন্তু স্ত্রী বা স্বামীকে ধোকায় রেখে অন্য সম্পর্ক করা মানে সমাজ ও সংসারে ভয়াবহ বিপর্যয় ডেকে আনা।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল