Translate

শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

কি বাবা যুদ্ধ যৌনতায় করতে পারি

আপনি প্রভাব যৌনতায় নিয়ে চিন্তিত আছেন আপনার জীবনে কিডস উপর আছে? তুমি একা নও!
কোয়ালিটির দ esearch আমাদের দেখায় যে মেয়েশিশু ও নারীদের যৌনতায় নিয়োগের ক্ষেত্রে, আমাদের শিশুদের জন্য ক্ষতিকর মত বিষয় অবদান:
  • নিম্ন আত্মসম্মান
  • দেহ অসন্তোষ
  • বিষণ্ণতা
  • যৌন সহিংসতার সামাজিক সহনশীলতা 
  • মেয়েশিশু ও নারীদের শোষণ

যৌনতায় কি?

মেয়েরা যৌনতায় নিয়োগের ক্ষেত্রে মেয়েরা ফোটানো বা যৌন বস্তু হিসেবে চিকিত্সা করা হচ্ছে উল্লেখ করতে পারেন। Bras এবং আপ ধাক্কা - যেমন এছাড়াও যৌনতা যে অযথাযথভাবে মিডিয়া, বিজ্ঞাপন বা পণ্য মাধ্যমে মেয়েদের উপর চাপিয়ে দেয়া হল বোঝায় চপ্পল শিশুদের বাজারে বা বিজ্ঞাপন কিশোরীর "সেক্সি" ভঙ্গি করুন।

পদক্ষেপ নিতে কিভাবে

এটা তোলে বিস্ময় বোধ করা সহজ। কিন্তু উপায়ে আপনি যৌনতায় বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেন।
প্রথমত, জানানো - যৌনতায় আপ করে পড়ুন। তারপর, আপনার বাচ্চাদের সঙ্গে এই বিষয়গুলো নিয়ে কথা বলতে সুযোগ পাবেন। নিশ্চিত যেখানে শুরু করব? নীচে তালিকাভুক্ত কৌশল কিছু করার চেষ্টা করুন।
  1. কো-মতবাদ: আপনার বাচ্চাদের যেখানে তারা থাকবেন দেখা। ওয়াচ টিভি শো এবং YouTube ভিডিও, ম্যাগাজিন পড়া ও বই আলোচনা এবং গান আপনার সন্তানদের আগ্রহী শুনুন। আপনি যৌনতায় বা ক্ষতিকারক ছকের দেখতে পান, তাহলে এই তাদের সম্পর্কে কথা বলতে নিখুঁত সময়।
  2. মডেল ভাল আচরণ: কিডস আপনি পরেন কি দ্বারা প্রভাবিত হয়, আপনি যে ভাষাটি ব্যবহার এবং অগ্রাধিকার তুমি জীবনে ভুলবেন না। ম্যাগাজিন আপনি পড়তে এবং সিনেমা আপনাকে দেখার কথা চিন্তা করুন - তারা পুরুষালী এবং নারীত্বের ক্ষতিকর ছকের এতে অবদান রাখছে?
  3. প্রস্তুত করা: অনুশীলন উত্তর বা কঠিন প্রশ্ন সঙ্গে কথা / বিবৃতি পছন্দ করি, "সেক্সি খুঁজছেন মত আমি" "কি সেক্সি অর্থ কী?" বা।
  4. : সহায়তা পান যিনি অন্য পিতামাতার ধারণাগুলি ভাগ করে দিতে সহায়তা একই বুড়া সন্তান আলাপ।
  5. একটি সচেতন ভোক্তা থাকুন: ইতিবাচক বার্তা এবং বয়কট বেশী যে একধরনের চিত্র এবং মেসেজিং পুনরায় বলবৎ সঙ্গে পণ্য চয়ন।
  6. ইতিবাচক ভূমিকা মডেল বাছুন: সেখানে মিডিয়াতে অনেক আশ্চর্যজনক নারী - অ্যালিসিয়া কীজের, টেলর সুইফট এলেন DeGeneres, জোহান্না Wagstaffe, খ্রীস্টিন সিনক্লেয়ার, ইত্যাদি এই মহিলাদের দিতে নজরে আপনার বাচ্চাদের উত্সাহিত করুন।
  7. প্ররোচক থাকুন: কি সুস্থ সম্পর্ক এবং বন্ধুত্ব মত চেহারা নিয়ে আলোচনা এবং কীভাবে তারা ইতিবাচক আপনার সন্তানের জীবন প্রভাবিত হবে।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল