Translate

রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

প্রেম-পরকীয়া-যৌনতায় সাবালক হয়ে আসছে ‘হ্যালো’ (ভিডিও

প্রেম-পরকীয়া-যৌনতায় সাবালক হয়ে আসছে ‘হ্যালো’ (ভিডিও)


প্রেম-পরকীয়া-যৌনতায় সাবালক হয়ে আসছে ‘হ্যালো’ (ভিডিও)
সংগৃহীত ছবি

একের পর এক মুক্তি পাচ্ছে থ্রিলার। এবার বাংলা ওয়েব সিরিজেও আসছে এক নতুন থ্রিলার, ‘হ্যালো’। হইচই ওয়েবসাইটের এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে জয় সেনগুপ্ত, রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারকে।
সামনেই দুর্গাপুজো। আর এই ওয়েব সিরিজের প্রেক্ষাপটও উত্তর কলকাতার একটি বনেদি বাড়ির দুর্গাপুজো। সে বাড়ির বড় বউ নন্দিতা এই পুজোর সমস্ত দায়িত্ব একা হাতে সামলায়। কিন্তু হঠাৎই তাঁর মোবাইলে আসে একটা এমএমএস। আর এক লহমায় বদলে যায় তার জীবন। কারণ এই এমএমএস আসলে প্রেমিকার সঙ্গে তার স্বামীর সেক্স ভিডিও। নন্দিতার চরিত্রে এই প্রথম কোনও ওয়েব সিরিজে দেখা যাবে রাইমা সেনকে। জয় সেনগুপ্ত ও রাইমা সেন এই গল্পে স্বামী-স্ত্রী। জয় জড়িয়ে পড়েন এক পরকীয়া সম্পর্কে। তিনি বুঝতে পারেন কেউ তার পিছনে গোয়েন্দা লাগিয়েছে। যে গোয়েন্দা একদিকে যেমন তার পরকীয়ার কথা পৌঁছে দেয় তাঁর স্ত্রীর কাছে, অন্যদিকে তাঁর স্ত্রীকে এনে দেয় বেশ কিছু তথ্যও। কিন্তু এই গোয়েন্দাকে অ্যাপোয়েন্ট করলেন ক? সেই নিয়েই এই থ্রিলার।
অনির্বান মল্লিকের পরিচালনায় এই প্রথম বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার ও জয় সেনগুপ্তকে। হইচই ওয়েবসাইট লঞ্চ করবে পুজোর ঠিক আগে। আর সেই সাইটেই মুক্তি পাবে এই থ্রিলার। আর তার আগেই মুক্তি পেল ট্রেলার।

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল