Translate

বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১২

ফেইসবুকে খোঁজ মিললো হারানো সন্তানের!

ফেইসবুকে খোঁজ মিললো হারানো সন্তানের!

অনেকটা সিনেমার গল্পের মতো শোনালেও, সোশাল নেটওয়ার্কিং সাইট ফেইসবুকের মাধ্যমে ২১ বছর পর নিজের সন্তানকে খুঁজে পেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ডন গিবসন। খবর ইয়াহু নিউজ-এর।

৮০-র দশকে বৃটেনে ক্রিসির সঙ্গে পরিচয় হয়েছিলো মার্কিন এয়ারম্যান ডন গিবসনের। ১৯৮৯ সালে বিয়ে করেন এই প্রেমিক জুটি; আর বছর খানেক পরেই জন্ম হয় তাদের একমাত্র সন্তান ক্রেইগের। এর কিছুদিনের মধ্যেই মার্কিন বিমান বাহিনীতে কাজের খাতিরে নিজের দেশে ফিরতে হয় গিবসনকে। কিন্তু আগের দুই সন্তান এবং পরিবারের অন্য সদস্যদের ছেড়ে যুক্তরাজ্যেই থেকে যান ক্রিসি। এরপর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় গিবসন-ক্রিসি জুটির।

কিন্তু নিজের সন্তানকে কখনোই ভুলতে পারেনি গিবসন। স্কটল্যান্ড ইয়ার্ডের সাহায্য, প্রাইভেট ডিটেক্টিভ থেকে শুরু করে অনলাইন ট্র্যাকিং কোম্পানি- সবধরনের উপায়েই ক্রেইগের খোঁজ করেছেন গিবসন। কিন্তু খোঁজ পাননি তার সন্তানের। অন্যদিকে ১২ বছর বয়স থেকে বিভিন্ন সোশাল নেটওয়ার্কিং সাইট ব্যবহার করে ক্রেইগও খুঁজছিলো বাবাকে।

শেষ পর্যন্ত মাসখানেক আগে ফেইসবুকেই ক্রেইগের সন্ধান পান ডন গিবসন। ফেইসবুকে গিবসন প্রথমে খুঁজে পান ক্রেইগের সৎ ভাইকে এবং তার মাধ্যমেই খুঁজে পান ক্রেইগকে। ১৬ জুন বাবা দিবসের আগেরদিন স্কাইপ ব্যবহার করে প্রথমবারের মতো কথা বলেন গিবসন এবং ক্রেইগ। আর এ বছরের অক্টোবর মাসেই বৃটেনে ফিরবেন গিবসন। ২০ বছর পর প্রথমবারের মতো সামনাসামনি দেখার সুযোগ পাবেন নিজের সন্তানকে।

ডন গিবসন এক সাক্ষাৎকারে এ ব্যাপারে বলেন, ‘আধুনিক প্রযুক্তিকে ধন্যবাদ। নাহলে আমি কখনোই আমার সন্তানকে খুঁজে পেতাম না।’

কোন মন্তব্য নেই:

FSS blog

FSS TSTL Photo Gallery

FSS TSTL Photo Gallery
Pictures

I like it

  • Bangla Song
  • Love
  • Move

what is love?

এই ব্লগটি সন্ধান করুন

লেবেল

লেবেল

ভূমি (1) sex (6)

Wikipedia

সার্চ ফলাফল